• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

ভারী বৃষ্টির সম্ভাবনা ঢাকা সহ ৫ বিভাগে।

Reporter Name / ৪৩ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০১৯

৫ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,

নিউজ ডেস্ক : দেশবাসী আজ বুধবার (৫ জুন) উদযাপন করছেন ঈদুল ফিতর। সকাল থেকেই বৃষ্টিপাতের কারণে দেশের বিভিন্ন জায়গায় কারণে ঈদের জামাতে ভোগান্তিতে পড়তে হয়েছে। জামাত শেষ হলেও ঈদের দিনের বাকি সময়টুকুও বৃষ্টির সঙ্গে নিয়ে কাটানো লাগতে পারে দেশের বড় একটা অংশের।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর এমনটাই পূর্বাভাস দিচ্ছে। তাদের মতে, ঢাকাসহ পাঁচ বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বৃষ্টিপাত হতে পারে।

সকাল ১০টার দিকে আবহাওয়াবিদ মো. শাহিনুর ইসলাম বলেন, ‘আজ সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় ভারী থেকে অতিভারী বৃষ্টিপাত হতে পারে। অন্যান্য জায়গাতে ফুড়ি ফুড়ি বৃষ্টির সম্ভাবনা আছে।থ জাগো নিউজ

এদিকে মঙ্গলবার আবহাওয়া অধিদফতরের এক পূর্বাভাসে দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহকে ২ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালি, নোয়াখালি, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় ৬০-৮০ কি.মি বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০