• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

মাটিরাঙ্গার অপহৃত তিন বাঙ্গালী উদ্ধার না হওয়ায় পিবিসিপি’র উদ্বেগ

Reporter Name / ২০ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০১৯

৫ জুন,২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,  সোহাগ মজুমদার, খাগড়াছড়ি: পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সাবেক বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো: আলমগীর কবীর বলেছেন, ইউপিডিএফ ও জেএসএস পার্বত্যাঞ্চলে নানা হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে এবং চাঁদাবাজির সাথে সরাসরি জড়িত। তিনি দেশের ভেতর এসব অনিবন্ধিত স্বসস্ত্র সন্ত্রাসী গোষ্ঠিদের কার্যক্রম বন্ধে সরকারকে জিরো টলারেন্স নীতি অবলম্বনের দাবী জানিয়েছেন।

সোমবার বিকালে মাটিরাঙ্গা জল পাহাড় মিলনায়তনে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ মাটিরাঙ্গা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত নব গঠিত খাগড়াছড়ি জেলা কমিটির সংবর্ধনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথী বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, গত বছর এপ্রিলে মাটিরাঙ্গা থেকে অপহৃত ৩ বাঙ্গালী উদ্ধারে আন্দোলন না করার শর্তে বাঙ্গালী ছাত্র পরিষদের সাথে দফায় দফায় বৈঠক করে প্রশাসন। তখন ঐ ৩ জন অপহৃত বাঙ্গালীদের উদ্ধারের যে আশ্বাস দিয়েছিল প্রশাসন তা বাস্তবায়নে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন বলে অভিযোগ করেন পিবিসিবি নেতৃবৃন্দরা। ঈদের পরে তারা আবারো অপহৃত মাটিরাঙ্গার তিন বাঙ্গালীকে উদ্ধারে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

যাদের পরিবার সদস্য ছিল ওরা ৩ জন তাদের পরিবারগুলো কেমন আছে? সেই খোঁজ-খবরও নেয়ার কেউ নেই আজ। খেতে না পেয়ে অনাহারে ভিক্ষাবৃত্তি করছেন বাহারের দুখীনি বৃদ্ধ মা। এ সময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের পক্ষ থেকে অপহৃত বাহার (ড্রাইভার) এর মায়ের হাতে নগদ টাকা,পোষাক ও ঈদ সামগ্রীসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যে ভরাটকৃত একটি বস্তা তুলে দেন পিবিসিপি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা পিবিসিপি সাবেক কেন্দ্রীয় পিবিসিপির সভাপতি, খাগড়াছড়ি পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও পিবিসিপির উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: আবদুল মজিদ। খাগড়াছড়ি জেলার নব-গঠিত জেলা পিবিসিপির সভাপতি মো: আসাদুল্লাহ আসাদ, সাধারণ সম্পাদক মো: সুমন , মাটিরাঙ্গা উপজেলা পিবিসিপির সভাপতি মো: রবিউল ইসলাম, মাটিরাঙ্গা পৌর পিবিসিপির আহবায়ক মো: জালাল আহমেদ প্রমুখ।

মাটিরাঙ্গা উপজেলা পিবিসিপির সভাপতি মো: রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সভাপতি আসাদউল্লাহ আসাদ, সিনিয়ার সহ -সভাপতি সুমন, সাংগঠনিক সম্পাদক রনি, দিঘীনালা উপজেলা সভাপতি নজরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর যুবলীগ সভাপতি মো: মোশারফ হোসেন সহ জেলা, উপজেলা ও পৌর নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০