• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন

কিশোরী কন্যা ধর্ষণের অভিযোগে পিতা জেলহাজতে

Reporter Name / ৬০ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০১৯

৯ জুন ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম ,

মোঃ মাহফুজুল হক (তুষার), জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় পিতা কর্তৃক এক কিশোরী কন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ধর্ষক পিতা জামির উদ্দিনকে (৪৫) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দুর্গম মুন্নিয়ার চরে শুক্রবার (৭ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা যায়, উপজেলার বেলগাছা ইউনিয়নের মুন্নিয়ার চরের ফেরিওলা জামির উদ্দিন ৭ জুন বিকেলে তার ১৪ বছরের কিশোরী কন্যাকে ছাগল ঘাস খাওয়ানোর কথা বলে ফুসলিয়ে চরের একটি পাট ক্ষেতে নিয়ে যান। সেখানে তিনি তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় মেয়ের চিৎকারে আশপাশের লোকজন সেখানে গিয়ে ধর্ষক জামির উদ্দিনকে আটক করে ইসলামপুর থানায় খবর দেয়। ৭ জুন সন্ধ্যায় ইসলামপুর থানা পুলিশ তাকে সেখান থেকে গ্রেপ্তার করে থানা নিয়ে যায়।

ওই কিশোরীর মা বাদী হয়ে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে জামির উদ্দিনকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭ জুন রাতেই ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করেন। ৮ জুন আসামি জামির উদ্দিনকে জামালপুর আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ প্রতিবেদককে বলেন, ‘ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য ৮ জুন কিশোরীকে জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামিকেও আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০