• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ জেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা।

Reporter Name / ৩৪ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

১১ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি .কম ,গজারিয়া প্রতিনিধি :    মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মো: শাহজাহান খাঁনের বিরুদ্ধে তার নিজ এলাকা গজারিয়া উপজেলায় আধিপাত্য বিস্তার, হত্যা চেষ্টা ও চুরি,ডাকাতিসহ একাধিক অভিযোগে গজারিয়া থানায় মামলা করা হয়েছে। মামলা নং-১১।
মামলা সূত্রে জানা যায়, চলতি সনের ৭জুন রাতে এলাকায় আধিপাত্য বিস্তারের লক্ষে শাহজাহান খানের লোকজন গজারিয়া উপজেলার বৈদ্যারগাঁ বাজারে আজিম গ্রুপের লোকজনের উপর হামলা চালিয়ে আহত করে এবং দোকানপাট লোটপাট করে। এ সময় হামলায় মো: আবু তালেব(৬২) এবং বৈদ্যারগাঁ এলাকার মো: শওকত ফরাজীর ছেলে মো: রিয়াদ হোসেন ফরাজী(২৪) আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আহত রিয়াদ ঢাকা মেডিকেল হাসপাতাল ও আবু তালেব পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার সত্যত্বা স্বীকার করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, এলাকায় আধিপাত্য বিস্তার লক্ষে কয়েকদিন যাবৎ শাহজাহান খাঁন গ্রুপ ও আজিম গ্রুপের মধ্যে দন্ধ চলছিল। তার পরিপেক্ষিতে গত ৭জুন রাতে দু-গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটে। এঘটনায় দু-পক্ষের বিরুদ্ধেই দুটি মামলা গ্রহন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।চ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০