• শনিবার, ১৯ জুন ২০২১, ০২:২৬ অপরাহ্ন

প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই কোনো চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name / ১৭ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ২০ জুলাই, ২০১৯

২০ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

হোয়াইট হাউজে গিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা যে অভিযোগ করেছেন তা উদ্দেশ্যমূলক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার রাতে প্রিয়া সাহার দেয়া সাক্ষাৎকারের পর তিনি এ মন্তব্য করেন। আসাদুজ্জামান খান কামাল বলেন, তিনি (প্রিয়া সাহা) যে অভিযোগ করেছেন, তেমন কিছু ঘটেছে বলে আমার জানা নেই। এটা নিশ্চয়ই কোনো চক্রান্ত। এটা উদ্দেশ্যমূলক বলেই আমার মনে হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, কথা হচ্ছে যে, এ ধরনের অভিযোগ (সংখ্যালঘু নির্যাতন) বাংলাদেশের কোনো মানুষই বিশ্বাস করবে না। করেও না। কারণ, এদেশ অসাম্প্রদায়িক চেতনার। প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমের কারণে দেশ আজ এ পর্যায়ে এসেছে, যা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল।

ভিডিওতে যে মহিলাকে (প্রিয়া সাহা) কথা বলতে দেখা গেছে, তিনি তো কোনোদিন আমাদের কাছে এসে এমন দুঃখের কথা বলেন নাই। পুলিশ প্রশাসন সবসময় সজাগ থাকে যেন দেশের কোনো জায়গায় সংখ্যালঘুরা কোনোভাবে অত্যাচারিত না হয়। তাকে এখনো বলব, এ ধরনের কোনো ঘটনা যদি ঘটে থাকে, তবে তিনি যেন আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা এ ধরনের অভিযোগের কোনো সত্যতা এখন পর্যন্ত খুঁজে পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১