• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Reporter Name / ২৩ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০

৩০ জানুয়ারি ২০২০ আজকের মেঘনা ডটকম, ডেস্ক রিপোর্ট :

রাজধানীর খিলক্ষেত এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ভোরে দিকে খিলক্ষেত থানার ডুমনি কালিমন্দির আহবপাড়া ৩০০ ফুট রাস্তা এবং দক্ষিণ পাশে হাতিরঝিল থানার পুলিশের সঙ্গে গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাজমুল ও মোটা শাহীন। পুলিশের দাবি, নিহতরা ছিনতাইকারী দলের সদস্য। ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার মাসুদুর রহমান। তিনি বলেন, নিহত দুজনই ছিনতাইসহ চারটি খুনের ঘটনার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। তাদের নামে একটি মামলা হাতিরঝিল থানায়, দুটি মামলা খিলক্ষেত থানায় এবং একটি মামলা ভাটারা থানায় তদন্তাধীন আছে।

তিনি বলেন, খিলক্ষেত থানার ৩০০ ফিট সড়ক এলাকায় অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি বর্ষণ করেন তারা। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ওই দুজন গুলিবিদ্ধ হন। পরে তাদের ঢামেক হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে ‘ছিনতাই কাজে ব্যবহৃত’ একটি অটোরিকশা এবং একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১