সারাদেশ

দোয়ারাবাজারে ঘরবাড়ি ভাংচুর ও মারধরের অভিযোগ

৪ ফেব্রুয়ারি ২০২০, আজকের মেঘনা ডটকম,

এনামুল কবির মুন্না,দোয়ারাবাজার :
দোয়ারাবাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ীঘর ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। সম্প্রতি উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাওঁ গ্রামে সংঘটিত ঘটনার প্রতিকার চেয়ে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।
ঘটনা সূত্রে জানাযায়,দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাওঁ গ্রামের মৃত মনোহর আলীর পুত্র শাহাব উদ্দিন এর সঙ্গে তারই নিকটাত্মীয়দের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত শুক্রবার প্রতিপক্ষের লোকজন ও তাদর একদল লাঠিয়াল বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শাহাব উদ্দিনের বাড়ি ঘরে হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর করে এবং বাড়ির লোকজনকে বেদড়ক মারপিট করে।
এসময় তারা ঘরে থাকা স্বর্ণালংকারসহ জিনিসপত্র নিয়ে যায়। তাদের উপর্যুপরি আক্রমণে আহত হন, শাহাব উদ্দিন, তার স্ত্রী মিনারা বেগম, পুত্র কামাল উদ্দিন, জালাল উদ্দিন, বোরহান উদ্দিন, মেয়ে কারিমা বেগম। এ ঘটনায় শাহাব উদ্দিন বাদি হয়ে প্রতিপক্ষের সোনাফর আলী, সমুজ আলী, সিরাজ মিয়াসহ ৮জন কে বিবাদী করে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করেন।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার মামলা তদন্ত এ এস আই সজিব দত্ত বলেন, বিষয়টি আপোষ মীমাংসায় সমাধানের চেষ্টা চলছে। যদি সমাধান না হয় অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close