• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

সোনারগাঁয়ের পিরোজপুরে বঙ্গবন্ধুর ৪৫তম মৃত্যু বার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত

Reporter Name / ২১ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

ফাহাদুল ইসলামঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন বটতলা সিএনজি স্ট্যান্ড ১৮ ই আগস্ট মঙ্গলবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, মুজিবুর রহমান মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোঃ আবুল হাসেম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল, জাতীয় পার্টির নেতা লায়ন তোফাজ্জল হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী সাইফুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাবেদ রায়হান জয়।

এমপি খোকা বলেন, বঙ্গবন্ধুর জন্য সোনার বাংলা পেয়েছি , যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্ব কে অস্বীকার করে, তারা দেশের নাগরিক হতে পারে না, তারা রাজাকার, জামায়াত শিবির ও পাকিস্তানে পক্ষের লোক, আমাদের সকলকেই স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে কাজ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১