• রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

হাসিমুখে মুখরিত অনাথালয় প্রাঙ্গন

Reporter Name / ৬ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

রাব্বি হাসান,নিজস্ব প্রতিবেদকঃ হাসিমুখে মুখরিত অনাথালয় প্রাঙ্গন গত শুক্রবার, ১৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত “মুক্ততরী” সেচ্ছাসেবী সংগঠন নারায়ণগঞ্জ, নতুন পালপাড়ায় রামঠাকুর অনাথালয়ে বিশ্ব খাদ্য দিবস ও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অনাথ শিশু-কিশোরদের নিয়ে দিনব্যাপী আনন্দ আড্ডা, মধ্যাহ্নভোজ ও পোশাক বিতরণের মাধ্যমে হাসিমুখ ইভেন্ট সম্পন্ন করে।
মুক্ততরী সংগঠনের প্রতিষ্ঠাতা জয় দত্ত বলেন– মুক্ততরী সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে। আজ রামঠাকুর অনাথালয়ে অনাথ শিশু-কিশোরদের নিয়ে মুক্ততরী সারাদিনের কার্যক্রম পরিচালনা করে। সকাল ১০ টায় মুক্ততরীর সকল সেচ্ছাসেবী অনাথালয়ে একত্রিত হয়। সকাল ১১ টা থেকে অনাথ শিশু-কিশোরদের সাথে বিভিন্ন ধরনের আড্ডা আয়োজন, খেলাধুলা ও গানবাজনা করা হয়। বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে দুপুরে অনাথ শিশু-কিশোরদের সাথে নিয়ে মুক্ততরীর সেচ্ছাসেবীরা একসাথে মধ্যাহ্নভোজ করে। সবশেষে মুক্ততরী অনাথালয়ের অনাথ শিশু-কিশোরদের মাঝে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নতুন পোশাক উপহার দেয়।
মুক্ততরীর এই “হাসিমুখ” ইভেন্টে উপস্থিত ছিলেন শারদ আঞ্জুলী ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লিটন পাল, নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাবের সভাপতি জয় কে রায় চৌধুরী, মুক্ততরী এর প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক জয় দত্ত, আলো আক্তার, প্রীতম দাস, রাসেল আহম্মেদ, পুষ্পিতা, হাবিবা, চাঁদনীসহ মুক্ততরী নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও ঢাকার সেচ্ছাসেবীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১