সারাদেশ

কুমিল্লায় যাত্রীবাহী বাস থেকে ১৯৩০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

৩০ নভেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় যাত্রীবাহী বাস থেকে প্রায় ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার দিবাগত মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আমতলী এলাকায় এই অভিযান পরিচালনা করে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল।

প্রেস বিজ্ঞপ্ততে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২৯ নভেম্বর মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় আমতলী এলাকায় চট্টগ্রাম টু ঢাকাগামী টি আর ট্রাভেলস বাসে ইয়াবা পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় বাসটি তল্লাশী করে ১ হাজার ৯৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো  ঢাকা জেলার মোগদা থানার ৯২/মানিকনগর গ্রামের মৃত রবিউল্লাহ এর ছেলে মোঃ স্বপন মিয়া (৪০) এবং নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কছন্দারা গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে মোঃ খায়রুল ইসলাম দ্বীপ্ত (২৬)। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত টি আর ট্রাভেলস বাসটিও জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত বাসে যাত্রী পরিবহনের আড়ালে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close