• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

আবারো ‘নগ্ন’ হলেন পুনম, ভাইরাল ছবি

Reporter Name / ২৭ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

৮ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময়ী অভিনেত্রীর তালিকায় সবার প্রথমেই উঠে আসবে যে নামটি, সেটি হলো পুনম পাণ্ডে। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা খুবই কম।

একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে শিরোনামে শীর্ষে থাকেন এ অভিনেত্রী। আকর্ষনীয় ছবি-ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম নষ্ট করতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো ছবি পোস্ট করে সংবাদের শিরোনামে উঠে এসেছেন পুনম। অশ্লীল অবস্থায় কানে দুল পরিহিত অবস্থায় রয়েছেন তিনি। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়েছে।

কয়েকদিন আগেই গোয়ায় অশ্লীল ভিডিও পোস্টের ঘটনায় আইনি গ্যাড়াকলে জড়ান অভিনেত্রী। তার বিরুদ্ধে দু’টি এফআইআর হয়। এমনকী পুলিশ তাকে গ্রেপ্তারও করে। যদিও তার গ্রেপ্তারিতে নেটিজেনদের একাংশ বেশ ক্ষুব্ধ হন। কারণ, ঠিক সেই সময় মিলিন্দ সোমনের গোয়ার সমুদ্রের পাড়ে নগ্ন অবস্থায় দৌড়ের একটি ছবি ভাইরাল হয়ে যায়।

মিলিন্দের নগ্নতা কেন শাস্তিযোগ্য অপরাধ নয়, সেই প্রশ্নে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। বিতর্কের মাঝে যদিও মিলিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সেই ঘটনার রেশ কাটানোর মধ্যেই কানাঘুষো শোনা গিয়েছিলো, বিয়ের দু’মাস কাটতে না কাটতেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন পুনম।

মাঝে অবশ্য প্রথমবার করওয়া চৌথ পালনের ছবি শেয়ার করতে দেখা গিয়েছে পুনমকে। তবে অনেকেই বলেন, এখন প্রথম সন্তান জন্মের অপেক্ষাতেই দিন কাটছে তার। গোয়ায় তিনি চিকিৎসকের পরামর্শ নিয়েছেন বলেও শোনা গিয়েছে।

যদিও সে দাবি একেবারে নস্যাৎ করে দিয়েছেন খোদ পুনম। ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন গুজব রটায় বিরক্ত তিনি। অন্তঃসত্ত্বা হওয়ার মতো কোনো সুখবর থাকলে নিজেই অনুরাগীদের জানাবেন বলেও জানিয়েছেন পুনম।

ছবি দেখুন এখানে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ