• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে তিতাস প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name / ১৮ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

২১ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা:

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কুমিল্লা তিতাস প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন, সহ সভাপতি মোঃ হুমায়ূন কবির কাজল, সহ সভাপতি এমএ কাশেম ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক হালিম সৈকত, শিক্ষার আলো ডট কমের বার্তা সম্পাদক শাহজামান শুভ ও সদস্য একেএম কামরুল হাসান তুষার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আসলাম, সহ সভাপতি এস এ ডিউক ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন সাদ্দাম, কোষাধ্যক্ষ মোঃ জুয়েল রানা, সদস্য মোঃ রাসেল মুন্সী, আলমগীর হোসেন, এমরান হোসেন লিটন, স্বাধীন মাহমুদ রুবেল ও শাহ পরান প্রমুখ।

উল্লেখ্য গত ১০ ডিসেম্বর ব্রাহ্মণপাড়া উপ-নির্বাচনে সংবাদ সংগ্রহকালে কতিপয় দুর্বত্তের হামলায় কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামরর সাধারণ সম্পাদক, জাগরনী টিভির কুমিল্লা প্রতিনিধি আশিকুর রহমান ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার, অন নিউজের হেড অব নিউজ জহিরুল হক বাবুসহ ৪ জন সাংবাদিক আহত হয়। এ ঘটনায় ২৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় বিল্লাল হোসেন নামে একজনকে গ্রেফতার দেখানো হয়েছে। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান এবং তদন্তপূর্বক সুষ্ঠু দাবী জানান। মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নিকট দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ