• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

অস্ত্র ঠেকিয়ে ১৭০ ভরি স্বর্ণ ছিনতাই

Reporter Name / ১০ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

২২ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী নগরীতে অস্ত্র ঠেকিয়ে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের ১৭০ ভরির ১৭টি স্বর্ণের বার ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ নিয়ে সোমবার (২১ ডিসেম্বর) বিকালে থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন।

সোমবার সকালে নগরের বোয়ালিয়া মডেল থানার শিরোইল এলাকায় স্বর্ণের বার ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, ছিনতাই হওয়া স্বর্ণের বারগুলো রাজশাহী নগরীর সাহেববাজার স্বর্ণপট্টির লায়লা জুয়েলার্সের জন্য যাচ্ছিল। এই জুয়েলার্সের মালিকের নাম মানিক হোসেন মিয়া। তার বাড়ি নগরীর বালিয়াপুকুর এলাকায়। রাজশাহীর পুঠিয়ার স্বর্ণ ব্যবসায়ী ধীরেন ধর এই বারগুলো ফেনী থেকে নিয়ে এসেছিলেন।

জিতেন ধরের বরাদ দিয়ে ওসি নিবারণ আরো জানান, ধীরেন ধর ফেনী থেকে ১৭টি স্বর্ণের বার নিয়ে প্রথমে পুঠিয়ায় নামেন। পরে তারা দুই ভাই ধীরেন ও জিতেন ধর পুঠিয়া থেকে রজনীগন্ধা পরিবহনের বাসে রাজশাহীতে যান। সকাল সাড়ে ৮টার দিকে ভদ্রা মোড়ে বাস থেকে নেমে মানিক মিয়ার বাসার দিকে যাচ্ছিলেন। এসময় শিরোইল শুভ পেট্রোল পাম্পের সামনে তিনটি মোটরসাইকেলে কয়েকজন যুবক ধীরেন ধরকে আগ্নেয় অস্ত্র ঠেকিয়ে ১৭টি বারসহ ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ওসি বলেন, প্রতিটি বারের ওজন ১০ ভরি করে। ১৭টি বারে মোট ১৭০ ভরি সোনা ছিল। যার বর্তমান বাজার মূল্য এক কোটি ১৯ লাখ টাকা।

অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ধীরেন ও জিতেনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে, বলেন নিবারন চন্দ্র বর্মন।

তিনি বলেন, স্বর্ণের বারগুলো নিয়ে আসার বিষয়ে মানিক আগে থেকেই জানতেন। বারগুলো বৈধ পন্থায় আনা হচ্ছিল কিনা সেটিও যাচাই বাছাই করা হচ্ছে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ