• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

গ্রেপ্তার হতে পারেন অভিনেতা অর্জুন রামপাল

Reporter Name / ১৪ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

২২ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

মাদক কাণ্ডে গ্রেপ্তার হতে পারেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সোমবার (২১ ডিসেম্বর) এই অভিনেতাকে দ্বিতীয়বারের মতো জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু তার কথায় অমিল খুঁজে পেয়েছেন ভারতের নারকোট্রিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্মকর্তারা।

এর আগে অর্জুন রামপালের বাড়ি থেকে কিছু ওষুধ উদ্ধার করে ।

জানা গেছে, এই ওষুধ নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনের নিয়ন্ত্রণাধীন। তবে অর্জুন দাবি করেছেন, এটি চিকিৎসকের প্রেস্ক্রাইব করা। যদি এই অভিনেতার দেওয়া তথ্যটি মিথ্যা হয় তাহলে গ্রেপ্তার হবেন তিনি।

অর্জুন রামপালকে জিজ্ঞাসাবাদ শেষে এনসিবি’র মুম্বাই জোনের পরিচালক সমীর ওয়াংখেড়ে বলেন, অর্জুন রামপালের মামলার তদন্তে আমরা তাকে ক্লিন চিট দেয়নি। তিনি আমাদের যে জবানবন্দি দিয়েছেন আমরা তাতে কিছু অমিল পেয়েছি। এটা তদন্ত করে দেখা হচ্ছে। যদি প্রয়োজন হয় তাহলে আবার তাকে ডাকা হবে।

গত দেড় মাসের মধ্যে দ্বিতীয়বারের মতো তলব করা হলো অর্জুনকে। গত ১৩ নভেম্বর তাকে ও এর একদিন আগে তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পরবর্তী সময়ে অর্জুন জানান, তিনি নারকোটিক্স কর্মকর্তাদের সবরকম সহযোগিতা করছেন। মাদকের সঙ্গে তার কোনো যোগসূত্র নেই।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। পরবর্তী সময়ে বলিউডে মাদকের ব্যবহারের বিষয়ে তদন্ত শুরু করে এনসিবি। এখন পর্যন্ত বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হার্ষ লিম্বাচিয়ার গ্রেপ্তার করা হয়। অবশ্য পরবর্তী সময়ে জামিনে ছাড়া পান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ