বিনোদন

যেভাবে হয়েছিল সালমান-ক্যাটরিনার প্রথম দেখা

২৩ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। বলিপাড়ায় তাদের প্রেম নিয়েও চর্চা হয়। কিন্তু তাদের প্রথম দেখার গল্পটি অনেকেরই অজানা।

এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে প্রথম দেখার ঘটনা জানিয়েছেন ক্যাটরিনা। সেটি এতটাই মজার ছিল যে, এই অভিনেত্রী নাকি কখনোই তা ভুলবেন না। তিনি জানান, ‘দাবাং’ অভিনেতার বোন আলভিরা খান তার খুব ভালো বন্ধু। সালমানের এক জন্মদিনে তাকে আমন্ত্রণ জানায় আলভিরা। সেই সময় সালমান সম্পূর্ণ খালি গায়ে ছিল। তাকে দেখেই হেসে ওঠেন ক্যাটরিনা।

ক্যাটরিনার সঙ্গে প্রথম দেখা প্রসঙ্গে সালমান জানান, গোসল সেরে মাত্রই ঘরে প্রবেশ করেছিলেন তিনি। এছাড়া জানতেন না ঘরে মেহমান ছিল। তিনি বলেন, ‘এটা ছোটখাটো একটা গেট টুগেদারের মতো ছিল। সে একটি পার্টিতে এসেছিল এবং তখন মনে হয়েছে, আমার দেখা সবচেয়ে মিষ্টি মেয়ের মধ্যে সে একজন। আমার বোন এবং বন্ধুদের সে চিনত কিন্তু আমাকে না।’

সেই থেকেই সালমান-ক্যাটরিনার বন্ধুত্বের শুরু। গত বছর এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘এটি এমন একটি বন্ধুত্ব, যা ১৬ বছর ধরে টিকে আছে, সে প্রকৃত বন্ধু। প্রয়োজনে সবসময়ই তাকে পাশে পাবেন। হয়তো সে সবসময় সঙ্গে থাকবে না। কিন্তু বিপদে তিনি বন্ধুদের পাশে থাকেন।’

‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ সিনেমায় প্রথম একসঙ্গে অভিনয় করেন সালমান-ক্যাটরিনা। ২০০৫ সালে মুক্তি পায় সিনেমাটি। এরপর ‘পার্টনার’, ‘যুবরাজ’ সিনেমায় জুটি বাঁধেন। ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমা করতে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ক্যাটরিনা। ফলে সালমানের সঙ্গে সম্পর্কে ফাটল ধরে। অবশ্য এর মাঝে ২০১২ সালে ‘এক থা টাইগার’ সিনেমায় জুটি বাঁধেন তারা। ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ২০১৯ সালে ‘ভারত’ সিনেমায় আবার দেখা যায় সালমান-ক্যাটরিনা জুটিকে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close