• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

জন্মদিনে দেবের গোঁফ নিয়ে প্রেমিকার আপত্তি

Reporter Name / ১২ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

২৫ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

দেবের মাথার চুল খানিকটা বড়। মুখে দাড়ি নেই কিন্তু গোঁফ আছে। ধুতির সঙ্গে পরেছেন হলুদ-কালো রঙের জ্যাকেট। দেবকে জড়িয়ে ধরে আছেন রুক্মিনি মৈত্র। তাদের চোখ-মুখ থেকে ঠিকরে পড়ছে আনন্দের আভা। তাদের সামনের টেবিলে রাখা একাধিক কেক। তার পাশেই জ্বলছে ক্যান্ডেল লাইট। রুক্মিনি মৈত্র তার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। আর এতেই এমন দৃশ্য দেখা যায়।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দেবের জন্মদিন। বৃহস্পতিবার দিবাগত রাতেও দেব ‘গোলন্দাজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। কিন্তু তার প্রেমিকা অভিনেত্রী রুক্মিনি মধ্যরাতে কেক নিয়ে হাজির হন শুটিং সেটে। তারই ছবি ফেসবুকে পোস্ট করেছেন। এই সিনেমার গল্পের প্রয়োজনে দেব গোঁফ রেখেছেন। আর তা নিয়ে আপত্তি জানিয়েছেন রুক্মিনি।

টুইটে দেবকে ‘মুচ্ছড়’ বলে সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিনি। পাশাপাশি তার গোঁফটি কেটে ফেলার আবদার করেছেন। সম্ভবত ‘গোলন্দাজ’ সিনেমার শুটিং শেষ হলেই প্রিয় মানুষের আবদার রাখতে পারবেন দেব।

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে নিয়ে পরিচালক ধ্রুব ব্যানার্জি নির্মাণ করছেন ‘গোলন্দাজ’। এতে নগেন্দ্রপ্রসাদের চরিত্র রূপায়ন করছেন দেব। টলিউডের ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমাতেও জুটিবদ্ধ হন দেব-রুক্মিনি। অভিনয়ের পাশাপাশি এসব সিনেমা প্রযোজনাও করেন দেব। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনি। এ অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করছেন দেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ