• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

বিএনপির সাবেক এমপির করোনামুক্তির দোয়ায় অঝোরে কাঁদলেন নেতাকর্মীরা

Reporter Name / ১২ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

২৭ ডিসেম্বর ২০২০, আজকের মেঘনা. কম, চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা:

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক মো. শাহজাহান মিঞা এবং তার সহধর্মিণীর করোনামুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ সময় দোয়া অনুষ্ঠানে অঝোরে কাঁদলেন নেতাকর্মীরা নেতাকর্মীরা।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় শিবগঞ্জের দাইপুকুরিয়া ইউনিয়নের বাটা এলাকার চকগ্রামে ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ম. মনিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুল ইসলাম জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন দাইপুকুরিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য জিয়াউর রহমান এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য জুলেখা বেগম।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সদস্য আফজাল হোসেন, দাইপুকুরিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সহসভাপতি জালাল উদ্দীন ও শাহরিয়ার কামাল, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এবং ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওয়ার্ড সদস্য সাদিকুল ইসলামসহ ৯টি ওয়ার্ডের অন্তর্বর্তীকালীন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় অনেকেই।

অধ্যাপক মো শাহজাহান মিঞা ও তার সহধর্মিণীর করোনামুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা মো. দুরুল ইসলাম। দোয়া অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে কান্নায় ভেঙে পড়েন চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েলসহ উপস্থিত সবাই।

প্রসঙ্গত, কিছুদিন আগে সস্ত্রীক করোনায় আক্রান্ত হোন বিএনপির ওই নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ