• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

আওয়ামী লীগের উপকমিটিতে মেঘনার আমান উল্লাহ আমান

Reporter Name / ৩৫ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১

রাব্বি হাসান, নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লার মেঘনা উপজেলার লক্ষন খোলা গ্রামের সন্তান আমান উল্লাহ আমান।

রবিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) এই উপ-কমিটি অনুমোদন করেন।

কমিটিতে কৃষিবিদ ড.মির্জা জলিলকে চেয়ারম্যান ও ফরিদুন্নাহার লাইলীকে সদস্য সচিব করা হয়।

আমান উল্লাহ আমান বাংলাদেশ ছাত্রলীগ এর তৃণমূল পর্যায়ে রাজনীতি শুরু করেন। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক,  সভাপতি এবং এরপর কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে  জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হিসাব বিজ্ঞান বিভাগের আহবায়ক  নির্বাচিত হয়ে তিনি একই বিশ্ববিদ্যালয়ের উপ প্রচার সম্পাদক এর দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে  বিভিন্ন  সময়  বিএনপি জামাত দ্বারা অত্যাচারিত নির্যাতিত হন।

আমান উল্লাহ পরবর্তীতে  ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের সদস্য পদ লাভ করে তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন।

২০১৪ ও ২০১৮ নির্বাচন এ আমান উল্লাহ আমান গত ২ বার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটি সহ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। আমান উল্লাহ আমান এই উপ কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লার মেঘনা উপজেলাসহ হোমনা, দাউদকান্দি,তিতাস উপজেলাসহ অন্যান্য এলাকার আওয়ালীগ ও  সহযোগি সংগঠনের অনেক নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১