• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১০:০৭ অপরাহ্ন

মহাখালীতে ছুরিকাঘাতে কিশোর খুন

Reporter Name / ১০ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১

০২ জানুয়ারী ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর মহাখালীতে ছুরিকাঘাতে আরিফ (১৬) নামে এক কিশোর খুন হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে সোহাগ ও হাসান নামে আরো দুজন। শুক্রবার (১ জানুয়ারি) রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার রাতে ৬ থেকে ৭ জন মিলে মহাখালী কাঁচাবাজার এলাকার একটি হোটেলে খেতে যাওয়ার সময় আরিফ, সোহাগ ও হাসানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জনি ও নুরুসহ আরো কয়েকজন। পরে তাদের বন্ধু রবিনসহ অন্যরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। আহত হাসান ও সোহাগ ঢামেকে চিকিৎসাধীন রয়েছে।

তবে কী কারণে তাদের ওপর হামলা হয়েছে সে বিষয়ে এখন পর্যন্ত কিছু নিশ্চিত করতে পারেনি রবিন। তার দেওয়া তথ্য থেকে জানা যায়, জনি ও নুরু মহাখালী ফ্লাইওভারের নিচে থাকে এবং তারা মাদকাসক্ত।

বনানী থানার ওসি নুরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাখালী কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটেছে। কিন্তু কী কারণে এ ঘটনাটি ঘটেছে তা আমরা জানতে পারিনি। লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১