• শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:
সিয়াম হত্যার ৮ আসামিই মেঘনার  মেঘনায় দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের কর্মকর্তা -কর্মচারীদের কর্মবিরতি কুমিল্লার বাঙ্গরায় পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই ব্রাহ্মণপাড়া ভারত সীমান্তে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার কুমিল্লায় কিশোর অপরাধ ও মহাসড়কে ডাকাতি রোধে সর্বোচ্চ প্রাধান্য দিব : নবাগত পুলিশ সুপার  জাতিসংঘের তত্ত্বাবধানে ‘গুম-খুনে’র তদন্ত চায় বিএনপি এদেশের মাটিতে সবার সমান অধিকার : প্রধানমন্ত্রী মেঘনায় ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ : তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিককে হুমকি  মেঘনায় গামছা গলায় পেচিয়ে আ’লীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা:থানাকে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টা আল্টিমেটাম মুক্তিযোদ্ধাদের

তিতাসে গলিত লাশ উদ্ধার

রিপোর্টার : / ৮৯ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

২৫ এপ্রিল ২০২১,আজকের মেঘনা ডটকম, ডেস্ক রিপোর্ট :

কুমিল্লার তিতাসে অজ্ঞাত ব্যাক্তির গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বিকাল ৩টার সময় উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিপুর গ্রামের হাবিউল্লাহর পুকুরপাড় থেকে এ লাশ উদ্ধার বরা হয়। নিহত ব্যাক্তি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বলে ধারনা করা হচ্ছে।
পুুলিশের ধারণা কঙ্কালটি এক জন পুরুষ ব্যক্তির। কঙ্কালটির পাশেই একটি পাঞ্জাবি, পাঞ্জাবির পকেটে সিগারেট, মাস্ক পাওয়া গেছে।
তাছাড়া রহস্য উদঘাটনের কাজ চালিয়ে যাচ্ছেন সিআইডি এবং পিবিআইও।
এবিষয়ে কলাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লহ বাহার বলেন, আমি দড়ি মাছিমপুর গ্রামের ওয়ার্ড মেম্বার মো. শফিকুল ইসলামের কাছ থেকে জানতে পারি দাড়ি মাছিমপুর হাবিউল্লহর পরিত্যাক্ত পুকুর পাড়ে এক ব্যক্তির কঙ্কাল দেখা গেছে তা আমি শুনে সাথে সাথে তিতাস থানাকে খবর দেই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম বলেন, কঙ্কাল এর পাশে ছিড়া পাঞ্জাবি থাকায় ধারণা করা হচ্ছে বয়স্ক পুরুষ ব্যক্তি। এটি হত্যা কিনা হার্টফিল করে মারা গেছে পোষ্টমর্টেমের পর বলা যাবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০