• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

মাকে কুপিয়ে হত্যা

Reporter Name / ১৭ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

৩০ এপ্রিল ২০২১,আজকের মেঘনা ডটকম, ডেস্ক রিপোর্ট :কুমিল্লার বরুড়ায় মমিনা খাতুন (৫৫) নামে এক নারীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তাঁরই ছেলে।নিহত মমিনা বরুড়া পৌরসভার শালুকিয়া এলাকায় সিরাজুল ইসলামের স্ত্রী। তবে প্রাথমিকভাবে ছেলেটি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

এ ঘটনায় অভিযুক্ত ছেলে ইমাম হোসেন সাবুকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবু দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। বৃহস্পতিবার ইফতারের আগে মা মমিনা খাতুন পেঁয়াজ কাটার জন্য তাকে দা দিতে বলেন। এ সময় সাবু দা এনে মায়ের উপর অতর্কিত হামলা চালায়। হাতে থাকা দা দিয়ে মা মমিনার ঘাড়ে ও শরীরের পেছনের অংশে কোপাতে থাকে।

এ সময় মমিনার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে সাবুকে আটক করে। পরে গুরুতর আহত মমিনাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন তাঁরা। সেখানে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে মারা যান তিনি। রাতেই অভিযুক্ত সাবুকে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০