• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

গজারিয়ায় ইউপি বাজেট ও ব্যক্তি উদ্যোগে রাস্তা পাকা করার ঘোষণা করলেন চেয়ারম্যান মিজানুর রহমান

Reporter Name / ১২ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১

৭ মে,২০২১,আজকের মেঘনা ডটকম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে নিজস্ব অর্থায়নে রাস্তা পাকা করার ঘোষণা করলেন ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান ।
শুক্রবার বিকেলে বাউশিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে টেকপাড়া ,বক্তারকান্দি,চরবাউশিয়া সহ একাধিক গ্রামবাসীর চলাচলে এবং স্কুল ও কলেজ শিক্ষার্থীদের দুর্ভোগ লাঘবে এলাকা গণমানুষের প্রিয় জনপ্রতিনিধি মানুষের কল্যাণে বিরল এই ইউপি চেয়ারম্যান নিজস্ব অর্থায়নে রাস্তা পাকা করার ঘোষণা করলেন গ্রামবাসীরা উপস্থিতিতে।
ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান বলেন একাধিকবার উপজেলা আইন শৃংখলা ও মাসিক উন্নয়ন সভায় প্রস্তাবিত রাস্তাটি সংস্করনের প্রস্তাব উপস্থাপনা করার পরে গত ৬ মে বৃহস্পতিবার এলজি ইডি অধিদপ্তর থেকে নিজস্ব অর্থায়নে রাস্তা পাকা করনের অনুমতি দেয়া হয়। নিজস্ব অর্থায়নে এই রাস্তা পাকা করন সহ এলাকার জনগণের কল্যাণে সরকারি বাজেট ব্যতীত একাধিক ছোট কালভার্ট ও রাস্তা সংস্কারের কাজ অব্যাহত আছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ কামাল হোসেন, ইউপি সদস্য আল মামুন ফরাজী, সমাজসেবক মোঃ মমিনুল ইসলাম প্রদান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১