• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

গজারিয়ায় শিশু বলাৎকার মামলার আসামী গ্রেফতার

এম ডি ওসমান / ৫৬ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

৮ জুন ২০২১, আজকের মেঘনা. কম,
ওসমান গনি,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জর গজারিয়ায় শিশুকে বলাৎকার (ধর্ষন)মামলার আসামীকে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ৯ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গজারিয়া থানার এসআই আনিসুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে শিশু বলৎকার (ধর্ষন) মামলার প্রধান আসামী মোঃ জাকির দেওয়ান (৩০), পিতা-মোঃ সিদ্দিক দেওয়ান,সাং-পুরাচক বাউশিয়া পূর্ব নয়াকান্দি,থানা-গজারিয়া,জেলা-মুন্সীগঞ্জ কে গ্রেফতার করেন।

উল্লেখ্য গত ২৬/০৪/২০২১ইং তারিখে প্রতিবেশী ওই ব্যক্তি শিশুটিকে আম দেয়ার কথা বলে ঘরে ডেকে নেয়। সেখানে তাঁকে গামছা দিয়ে হাত-পা ও মুখ বেঁধে বলাৎকার ও নির্যাতন করা হয়,শিশুটি রক্তাক্ত অবস্থায় বাসায় ফিরে তার মাকে বিস্তারিত জানায়। শিশুটির মা তাকে নিকটবর্তী ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ডাক্তার বলাৎকারের বিষয়টি নিশ্চিত করলে পুলিশের কাছে অভিযোগ করতে চায় ভুক্তভোগী পরিবার। তবে অভিযুক্ত ব্যক্তি স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের মাধ্যমে তাদের বিভিন্নভাবে হুমকি ধামকি দেন। পরে ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করে পরবর্তীতে থানা মামলা গ্রহণ করে।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন জানান,আমরা দীর্ঘদিন যাবৎ অভিযুক্ত ব্যক্তিকে আটকের জন্য আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করে আসছিলাম, আজ চেষ্টা সফল হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০