• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

পুনরায় নৌকার মাঝি হতে চান গুয়াগাছিয়া ইউপিচেয়ারম্যানমোহাম্মদ আলীখোকন।

এম ডি ওসমান / ৪৬ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

১০ জুন ২০২১, আজকের মেঘনা. কম, গজারিয়া প্রতিনিধি : মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা সারাদেশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ হিসেবে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদে পুনরায় নৌকার মাঝি হওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেন ইউনিয়ন টির গতবার নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত বর্তমান চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন।

চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন বলেন দেশরত্ন মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে ও উন্নত আধুনিক ইউনিয়ন গড়তে আমি আমার ইউনিয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে গুয়াগাছিয়া ইউনিয়নে আমাকে নৌকার মাঝি মনোনীত করা হয়েছিলো। সেজন্য দলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি দলের দেয়া নৌকার মান রেখেছি, বিপুল ভোটে এই ইউনিয়নের জনগন আমাকে নৌকা প্রতীকে বিজয়ী করেছে। বরাবরের মত এবারও আমি এই ইউনিয়নে নৌকার মাঝি হয়ে জনগনের সেবক নির্বাচিত হতে চাই। ভৌগলিক কারনে অবহেলিত পিছিয়ে পড়া গুয়াগাছিয়া ইউনিয়নটিকে অাধুনিক উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই । এ ব্যাপারে সঠিক পরিকল্পনা রয়েছে, বাস্তবায়নে জনগন আমার পাশে আছে।

তিনি আরও বলেন মুন্সীগঞ্জ-০৩ আসনের সংসদ সদস্য মাটি ও মানুষের নেতা আমার রাজনৈতিক আর্দশ এড. মৃণাল কান্তি দাসের সরাসরি দিক নির্দেশনায় সাংগঠনিক ভাবে এই ইউনিয়নে আওয়ামী লীগ কে সংগঠিত করেছি। সরকারি সহায়তার সুষম বন্টন নিশ্চিতের চেষ্টা করেছি। সরকারি বরাদ্দ সহায়তা ছাড়াও ইউনিয়ন বাসীর কল্যানে আমার নিজস্ব অর্থায়নে জনগনকে সাথে নিয়ে আপ্রাণ জনকল্যাণ মূলক কাজের ধারা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০