• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

করোনা আক্রান্ত রেলের পরিচালককে ঢাকায় আনতে আলাদা বগি

Reporter Name / ৫৯ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১

১২ জুন ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

করোনা আক্রান্ত হওয়ায় বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের এক পরিচালককে শনিবার ঢাকায় নেওয়া হয়েছে। খুলনা-ঢাকা রুটে চলাচলকারী ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনে আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেওয়া হয়। কর্তৃপক্ষ বলছে- এটা কোয়ারেন্টিন কোচ।

ওই ট্রেন পরিচালকের নাম শরিফুল ইসলাম। শনিবার তাকে খুলনা রেলওয়ে স্টেশন থেকে ঢাকায় নেওয়া হয়। অতিরিক্ত একটি বগিতে তিনি একাই ঢাকায় যান।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন শরিফুল ইসলাম। কোনোভাবেই জ্বর কমছে না। তিন দিন থেকে কাশি শুরু হয়েছে। দেখা দিয়েছে শ্বাসকষ্টও। তাই গত বৃহস্পতিবার বিকালে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাকে ঢাকায় নেওয়া হয়েছে। তাকে ঢাকার মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করার কথা রয়েছে।

জানতে চাইলে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ বলেন, শরিফুল ইসলাম কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তাই আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে ঢাকায় নিতে বলেছেন। এজন্য চিত্রা এক্সপ্রেসে তার জন্য আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

তিনি বলেন, এটা কোয়ারেন্টিন কোচ। করোনা রোগীদের জন্য এ কোচের ব্যবস্থা করা হয়েছে। ঢাকায় পৌঁছার পর তিনি হাসপাতালে ভর্তি হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০