• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

গজারিয়ায় চলছে পঞ্চম দিনের লকডাউন, মানছেন না কেউ

ওসমান গনি, গজারিয়া প্রতিনিধি / ৩০ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১

২৬ জুন ২০২১, আজকের মেঘনা. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা কার্যত লকডাউন মানার কোন চিত্র চোখে পড়েনি, ছিল না স্বাস্থ্যবিধি মানার বালাই। করোনার বিস্তার ঠেকাতে মুন্সীগঞ্জ জেলায় ‘লকডাউন’ ঘোষণা করেছে প্রশাসন। মঙ্গলবার থেকে লকডাউনের ৫ম দিনে গজারিয়ায় যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। মানুষ মানছে না লকডাউন। সকাল থেকে ভিড় দেখা গেছে। মহাসড়কে ছিল দীর্ঘ যানজট। সাইকেল, রিকশা, মোটরসাইকেল, তিন চাকার যান অটো চলতে দেখা গেছে। মানুষের চলাচল ছিল স্বাভাবিক।

সরেজমিনে উপজেলার জামালদী, বালুয়াকান্দি, ভাটেরচর, আনারপুরা, ভবেরচর, দড়ি বাউশিয়া, ভবেরচর বাজার, রসূলপুর ঘুরে দেখা গেছে, রাস্তাঘাটে মানুষের সরব উপস্থিতি। দোকানপাটও স্বাভাবিক সময়ের মত খোলা। কোথাও মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। মুখে মাস্ক ছাড়াই চলাফেরা করছে অধিকাংশ মানুষ। মহাসড়কে গণপরিবহন বন্ধ থাকলেও যাত্রী পরিবহন করছে থ্রি-হুইলার আর পিকআপ।

লকডাউন কার্যকর করতে প্রশাসন ছিল সক্রিয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট, গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন এর নেতৃত্বে সচেতনতামূলক অভিযান পরিচালিত হয়েছে। এছাড়াও ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মোঃ কামাল উদ্দীন এর নেতৃত্বে হাইওয়েতে ছিল চেকপোস্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০