• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

জেলা প্রশাসকের তিতাস উপজেলা পরিদর্শন

কুমিল্লা প্রতিনিধি / ১৯ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১

২৮ জুন ২০২১, আজকের মেঘনা. কম,  কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার তিতাস উপজেলা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। সোমবার সকাল ১১টায় তিতাস উপজেলা পরিষদ পরিদর্শনে আসেন তিনি। মহামারি করোনা সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষা রাখতে জনসমাগম থেকে দূরে থাকতে এবং মাস্ক ব্যবহার করতে তিতাসবাসীকে পরামর্শ দেন তিনি। তিনি বলেন, কোনো জায়গা পতিত রাখবেন না, যে কোনো স্থানে গাছ লাগান।

দুপুর ২টায় উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে ২০২০-২১অর্থ বছরে এলজি এসপি-৩(বিবিজি) এর আওতায় ইউনিয়নের কৃষকদের মাঝে স্প্রে মেশিন,করোনা প্রতিরোধ উপকরণ ও গাছের চারা বিতরণকালে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি ইউপি চেয়ারম্যান নুর নবীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার, তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, সহকারী কমিশনার( ভূমি) এ কে এম আবু নওশাদ, তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিন ভূইয়া প্রমুখ। এর আগে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানকে তিতাস উপজেলা প্রশাসন ফুলেল শুভেচ্ছা জানায়।

এর পর তিনি তিতাস থানা, গাজীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,গাজীপুর খান মডেল সরকারি স্কুল এন্ড কলেজ,কালাইগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,বলরামপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০