• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

হেলিকপ্টারে বউ এনে ৫০ হাজার টাকা জরিমানা গুনলেন বর

ডেস্ক রিপোর্ট / ৩৬ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১

২৮ জুন ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে হেলিকপ্টারে করে নতুন বউ নিয়ে আসায় জনসমাগমে স্বাস্থ্যবিধি ভাঙায় গুনতে হয়েছে ৫০ হাজার টাকা জরিমানা। সোমবার (২৮ জুন) দুপুরে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।

বর সাগর আহমেদ সরদার (২৪) শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দাদপুর নতুন হাট এলাকার জাহাঙ্গীর সরদারের ছেলে। আর নববধূ কাউনান খন্দকার বন্যা (২৩) ব্রাহ্মণবাডিয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুরের আলী করিম খন্দকারের মেয়ে।

জরিমানার পর শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই বলেন, করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকির মধ্যে হেলিকপ্টারে করে বউ এনে এলাকায় লোক সমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করা হয়েছে। আমার উপস্থিতি টের পেয়ে বর সাগর ও তার বাবা জাহাঙ্গীর সটকে পড়েন। তার চাচা যেহেতু এ অনুষ্ঠানের আয়োজন করেছেন, তাই তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে তারা দোষ স্বীকার করেছে বলেন তিনি।

স্থানীয়রা জানান, গত শুক্রবার ব্রাহ্মণবাডিয়ার ইব্রাহিমপুরে আলী করিম খন্দকারের বাড়িতে বন্যার সাথে সাগরের বিয়ে হয়। সোমবার দুপুরে সেখান থেকে নববধূকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে করে দাদপুরে ফেরেন নতুন বর সাগর।

হেলিকপ্টারটি নতুন হাট এলাকার সড়কে অবতরণ করলে এলাকার কয়েকশ উৎসুক লোক ভিড় জমায়। সেখান থেকে নববধূকে পালকিতে করে সাগরদের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ সময় ‘দুই শতাধিক মানুষের সমাগম হয়; যাদের বেশিরভাগের মুখেই মাস্ক ছিল না’।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই সাগর আহমেদ সরদারের বাড়িতে পৌঁছান। আর মনদীপ আসছে শুনে বরের বাবা জাহাঙ্গীর সরদার এবং বর সাগর আহমেদ সরদার পালিয়ে যান বলে জানায় স্থানীয়রা।

আংগারিয়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল সরদার বলেন, বরের বাবা চট্রাগ্রামে ব্যবসা করেন। করোনার কারণে গ্রামের মানুষ বিয়েতে ব্রাক্ষণবাড়িয়ায় বরযাত্রী যেতে পারেননি। তাই নববধূ ও তাঁদের বাড়ির মেহমানদের হেলিকপ্টারে করে আনা হয়েছে। হেলিকপ্টারে বধূ আসছে—এমন খবর পেয়ে গ্রামের কয়েক শ মানুষ জড়ো হয়েছিল।

এ ব্যাপারে বর সাগর এবং তার বাবা জাহাঙ্গীর সরদারের বক্তব্য পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০