• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

রাজধানীতে ‘আনকান গ্যাংয়ের’ ৮ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট / ৩৫ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

২৯ জুন ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর তেজগাঁও এলাকা থেকে ডাকাত সন্দেহে আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে দুটি ছোরা, দুটি চাপাতি, একটি সুইচ গিয়ার চাকু, দুটি চাকু ও ২৪টি আতশবাজি ও সাতটি মোবাইলফোন জব্দ করা হয়।

সোমবার (২৮ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৯ জুন) বিকালে র‌্যাব-১০ এর সদরদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. সাকিব হোসেন ওরফে আনকান, মো. রাকিব হাসান, মো. মাছুদ মোল্লা, মো. ফরহাদ, মো. রাজু আহমেদ, মো. নাদিম হাসান, মো. ইমরান হোসেন এবং মো. মাসুম বিল্লাহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার রাত সাড়ে ১১টার সময় র‌্যাব-১০ এর একটি দল তেজগাঁও শিল্পাঞ্চল থানার নাবিস্কো হাজী মরণ আলী রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে মো. সাকিব হোসেন ওরফে আনকান, মো. রাকিব হাসান, মো. মাছুদ মোল্লা, মো. ফরহাদ, মো. রাজু আহমেদ, মো. নাদিম হাসান, মো. ইমরান হোসেন এবং মো. মাসুম বিল্লাহ নামের স্থানীয় ‘আনকান গ্যাংয়ের’ আট সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা স্থানীয় ‘আনকান গ্যাংয়ের’ সদস্য। এরা মহাখালীর বাস স্ট্যান্ড ও রেলগেট এলাকাসহ বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ জায়গায় একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ কিছু বুঝে ওঠার আগেই দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ ছিনতাই করে পালিয়ে যেত। গ্রেপ্তারকৃতরা স্বীকার করে যে, ডাকাতি বা ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে।

প্রায়ই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া তারা মহাখালী বাসস্ট্যান্ড, রেলগেট এলাকায় ও মহাখালী ফ্লাইওভারের উপর বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে সাধারণ মানুষের চলাচলে ব্যাপক সমস্যা সৃষ্টিসহ ডাকাতি, ছিনতাই, রাহাজানি ইত্যাদির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০