• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

অলিউল্লাহ (গোদাগাড়ী রাজশাহী) / ৪৪ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

২৯ জুন ২০২১, আজকের মেঘনা. কম, অলিউল্লাহ (গোদাগাড়ী রাজশাহী) :

রাজশাহী নগরীর তালাইমারীতে মুদির দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ জুন) নগরীর মতিহার থানাধীন তালাইমারী বালুর ঘাট সংলগ্ন আফসার ভ্যারাইটি স্টোরে এই চুরির ঘটনা ঘটে।। জানা যায়, তালাইমারী বালুর ঘাটে অবস্থিত আফসার স্টোরে গত সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে এই চুরির ঘটনা ঘটে। দোকানের তালা ভেঙে এ সময় নগদ টাকাসহ আনুমানিক ২০ থেকে ২৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে বলে যানা যায়।

No description available.

দোকান মালিক আফসার বলেন, প্রতিদিনের ন্যায় সোমবার ব্যবসা বানিজ্য শেষে রাত সাড়ে ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়ী চলে যায়। মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখি দোকানের তালা ভাঙ্গা, পরে দোকানে প্রবেশ করে দেখে ক্যাশ টেবিলে থাকা নগদ ২৫০০ টাকা, প্রায় ৬ হাজার টাকার বিভিন্ন কোম্পানির মোবাইল কার্ড, গোল্ডলিফ সিগারেট সাড়ে ৩ কার্টুন যার মূল্য আনুমানিক সাড়ে ৭ হাজার টাকা, ব্যানসন সিগারেট দেড় কার্টুন যার আনুমানিক মূল্য সাড়ে ৪ হাজার টাকা সহ আনুমানিক ২০ থেকে ২৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

বিষয়টি মতিহার থানায় জানালে বেলা ১১টার দিকে এস.আই মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী দোকান মালিক। এ বিষয়ে এস.আই মোস্তফা কামাল বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, ভুক্তভোগী লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিষয়টি শোনা মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো, এছাড়াও বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০