• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

রোহিঙ্গাদের গুলিতে গুলিবিদ্ধ ৩ ভাই

ডেস্ক রিপোর্ট / ৩৪ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১

৩০ জুন ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

কক্সবাজারের টেকনাফে ক্যাম্প সংলগ্ন নিজ বাড়িতে রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় স্থানীয় তিন সহোদর গুলিবিদ্ধ হয়েছেন। তাদের বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (৩০ জুন) দিবাগত রাত ৩টার দিকে টেকনাফ নেছারপার্ক (উত্তর), ব্লক-সি ৮, ক্যাম্প-২৭ (জাদিমুরা) এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- একই এলাকার হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)।

ক্যাম্পে কর্মরত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (এসপি) মো. তারিকুল ইসলাম তারিক জানান, পূর্ব শত্রুতার জেরে মৃত বশিরের তিন ছেলে রোহিঙ্গা সন্ত্রাসী হাসেমুল্লা (৩০), নুরু (৩৫) ও আবু তাহের কালু স্থানীয় হাবিবুর রহমানের বাড়িতে অতর্কিত হামলা ও গুলিবর্ষণ করে পালিয়ে যান। এতে হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ, সালামতুল্লাহ ও মোহাম্মদ হাছন গুলিবিদ্ধ হন। খবর পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকে ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০