• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন

দু’বছর টানা গণধর্ষণ, তরুণীর ভিডিও ফাঁস করলো ধর্ষকরা

আন্তর্জাতিক ডেস্ক / ২১ বার পঠিত
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১

০২ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

পুলিশের কাছে গিয়েও লাভ হয়নি, টানা দু’বছর ধরে গণধর্ষণের শিকার হয়েছেন ২০ বছরের তরুণী। শেষে আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়েছে নেটমাধ্যমে। তবে এবার টনক নড়েছে পুলিশের। ভারতের রাজস্থানের অলয়ারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

২০১৯ সালের এপ্রিল মাসে একটি পরীক্ষা দিতে যাচ্ছিলেন ওই তরুণী। তাকে সেই সময়েই অপহরণ করেন বিকাশ ও ভুরু জাট নামে দু’জন। অলওয়ারের এসএমডি সার্কেল থেকে তাকে অপহরণ করে।

অভিযোগে, তিনজন মিলে তাকে ধর্ষণ করে। সেই সময় মালাখেরা থানায় অভিযোগ দায়ের করতে যান নির্যাতিতা। কিন্তু পুলিশ সেই অভিযোগ নেয়নি। কোনো পদক্ষেপও করেনি বলে অভিযোগ।

তারপর থেকে টানা দু’বছর ওই মহিলাকে ধর্ষণ করতে থাকে ধর্ষকরা। নির্যাতিতাকে ব্ল্যাক মেল করা শুরু হয়। ভয় দেখিয়ে বলা হয় ভিডিও নেটমাধ্যমে প্রকাশ করে দেওয়া হবে।

সম্প্রতি, এক সপ্তাহ আগে গৌতম সাইনি নামে এক ব্যক্তি ভিডিওটি নির্যাতিতাকে পাঠিয়ে দেখা করতে বলেন। পাশাপাশি, দেখা না করলে ভিডিওটি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। এর দু’দিন পর তিনি নেটমাধ্যমে প্রকাশ করে দেন ভিডিওটি।

এই ভিডিও প্রকাশ পাওয়ার পরেই পুলিশ নড়েচড়ে বসে। অভিযোগ দায়ের হয়। ওই ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। ১৬৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১