• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

দিনাজপুরে ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু

ডেস্ক রিপোর্ট / ২০ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

দিনাজপুরের চিরিরবন্দরে ছেলের ইটের আঘাতে ইমদাদুল হক (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৩ জুলাই) বেলা ১১টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে শুক্রবার (২ জুলাই) রাতে নিজ বাড়িতে ছেলের ইটের আঘাতে আহত হন তিনি। এই ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছে। নিহত ইমদাদুল হক চিরিরবন্দর সরকারি কলেজের সিনিয়র প্রভাষক। অভিযুক্ত ছেলের নাম রেজওয়ান ইসলাম (২৩)। তিনি আব্দুলপুর ইউনিয়নের নন্দেড়াইল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত রেজওয়ান ইসলাম চাকুরি ছেড়ে বাড়িতেই থাকতেন। শুক্রবার রাতে বাবার কাছে নেশার টাকা চাইতে গেলে রেজাওয়ানের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রেজাওয়ান ক্ষিপ্ত হয়ে তার বাবার মাথায় ইট দিয়ে আঘাত করেন। এতে তার বাবা গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, বিষয়টি জেনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাইনি । অভিযোগ পেলেই মামলা নিয়ে ছেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১