• শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

পিরোজপুরে মোবাইল কিনে না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট / ১৪ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে মোবাইল কিনে না দেয়ায় ১০ম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (৩ জুলাই) সকালে বালিপাড়া ইউনিয়নের বটতলা গ্রামের বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

স্কুলছাত্রীর নাম মারজিয়া (১৫)। সে ইন্দুরকানীর সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ও ইন্দুরকানী বাজারের মাংসব্যবসায়ী আবুল কালাম হাওলাদারের মেয়ে।

আবুল কালাম হাওলাদার বলেন, রাতে মারজিয়াকে ঘুমাতে পাঠিয়ে আমরা সবাই ঘুমাতে যাই। সকালে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁকা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করি। সে মৃত্যুর আগে একটি চিরকুট লিখে গেছে। তাতে লেখা ছিল, মারা যাওয়ার পরে আমাকে বালিপাড়া দারুল উলুম কওমি মাদরাসার পাশে দাফন করা হোক।

তিনি বলেন, মেয়েকে মোবাইল কিনে দেয়া নিয়ে পারিবারিক কলহ চলছিলে। গতকালও এ নিয়ে অনেক কথা হয়। আমি ইন্দুরকানী বাজারে গিয়েও দোকান বন্ধ থাকায় মোবাইল কিনতে পারিনি।

বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতী বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। আমি অভিভাবকদের বলবো আপনারা সন্তানদের প্রতি খেয়াল রাখবেন। যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ পিরোজপুরে পাঠানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ ঘটনায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১