• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

বরগুনায় মাটি খুঁড়ে মিলল মা-শিশুকন্যার লাশ

ডেস্ক রিপোর্ট / ২৫ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

বরগুনার পাথরঘাটা উপজেলার হাতিমপুর গ্রাম থেকে মাটি খুঁড়ে মা ও ৯ মাসের শিশুকন্যার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কাপড়ে মোড়ানো মরদেহ দুটি উদ্ধার করা হয়।

শনিবার (৩ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- সুমাইয়া আক্তার (১৯) ও তার ৯ মাসের শিশুকন্যা সামিয়া আক্তার।

এ ঘটনায় অভিযুক্ত সুমাইয়ার স্বামী শাহীন হাওলাদার (৩৫) পলাতক রয়েছে। তবে তাকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল হোসেন সরকার।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বুধবার রাতে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য শাহিনের মা, শাহীনের নানি, মামাতো ভাইকে আটক করা হয়েছে।

জানা গেছে, উপজেলার হাতিমপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে শাহীন হাওলাদারের সঙ্গে একই গ্রামের সুমাইয়া আক্তার প্রেমের সম্পর্কে জড়নে। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সুমাইয়া। সুমাইয়া বিয়ের কথা বললে শাহীন তা অস্বীকার করেন। এতে অন্তঃসত্ত্বা সুমাইয়া আদালতে মামলা দায়ের করেন। মামলায় পাঁচ মাস কারাভোগ করেন শাহীন। সুমাইয়াকে বিয়ের শর্তে রাজি হওয়ায় ছাড়া পান শাহীন। আদালতের মাধ্যমে বিয়ে করে দুজন সংসার শুরু করেন।

কিন্তু তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিলো। বুধবার সুমাইয়া তার বাবার বাড়িতে দাওয়াত খেয়ে হাতিমপুর স্বামীর বাড়িতে মেয়েসহ ফিরে আসেন। এরপর থেকেই তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার থেকে শাহীন হাওলাদারকেও খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা বিষয়টি থানায় জানায়।

শুক্রবার রাতে স্থানীয়রা শাহীনের বাড়ির কাছে খাল পাড়ে একটি বড় গর্ত দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। শনিবার সকালে পুলিশ গর্তের পাশের মাটি খুঁড়ে মা ও মেয়ের মরদেজ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১