• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

মোবাইলে বিয়ে, প্রবাসী স্বামী দেশে ফেরার আগেই নববধূর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট / ১১ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

তিন মাস আগে ভিডিও কলের মাধ্যমে সিঙ্গাপুর প্রবাসী যুবকের সঙ্গে বিয়ে হয় পলি খাতুন (১৮) নামে এক তরুণীর। বিয়ের তিন মাস পার হলেও স্বামী ফেরদৌস হাসান দেশে ফিরে আসেননি। এর মধ্যে ভিডিও কলে উভয়ের মধ্যে ঝগড়া হয়। আর এই ঝগড়ার জেরে স্বামী দেশে ফিরে আসার আগেই অভিমানে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন পলি খাতুন।

শনিবার (৩ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ডুমুর ইছা গ্রাম থেকে পলির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (২ জুলাই) রাতের কোনো এক সময়ে নিজ ঘরের ধরনার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। পলি খাতুন ওই গ্রামের মোজ্জাম্মেল সেখের মেয়ে।

বহুলী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আওয়াল শেখ পরিবারের বরাত দিয়ে জানান, প্রায় তিন মাস আগে রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের দেউজি ডাঙ্গারপাড়া গ্রামের জয়নাল আবেদীনের সিঙ্গাপুর প্রবাসী ছেলে ফেরদৌস হাসানের সঙ্গে ভিডিও কলে বিয়ে হয় পলির। এর মধ্যে তার স্বামী ফেরদৌস হাসান দেশে আসেননি। তবে উভয়ের মধ্যে প্রায়ই ভিডিও কলে কথা হতো। শুক্রবার সন্ধ্যায় ভিডিও কলে কথা বলতে বলতেই স্বামীর কথা কাটাকাটি হয় পলির। সেই অভিমানেই রাতের কোনো এক সময়ে আত্মহত্যা করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১