• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

রাজধানীর হাতিরঝিলে স্ত্রী-শাশুড়িকে কোপালেন মাদকাসক্ত স্বামী

ডেস্ক রিপোর্ট / ২৭ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর হাতিরঝিলের মীরবাগ এলাকায় মাদকাসক্ত স্বামীর চাপাতির কোপে স্ত্রী ও শাশুড়ি আহত হয়েছেন। শনিবার (৩ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আহতরা হলেন, স্ত্রী আকলিমা বেগম (৩২) ও শাশুড়ি রূপো বেগম (৬০)। ঘটনার পর থেকে স্বামী তাজামুল ইসলাম (৪২) পলাতক রয়েছেন।

আহত আকলিমা বেগম বলেন, আমি চার বছর ধরে সৌদি আরবে থাকি। সাত দিন আগে ছয় মাসের ছুটিতে বাংলাদেশে এসেছি। গতকাল রাতে আমার মোবাইলে এক কলিগ ফোন দেন। এ নিয়ে আমার স্বামী বিরক্ত হন। তিনি ফোন আসার কারণ জানতে চান। তাকে বলি, আমার দরকারি ফোন। এ নিয়ে আমার সঙ্গে মনোমালিন্য এবং রাতে কথা কাটাকাটি হয়। সকালের দিকে তিনি আমাকে কুপিয়ে জখম করেন। মা বাধা দিতে গেলে মাকেও কুপিয়ে জখম করেন।

আহতের ছেলে ইয়াসিন জানায়, বাবা অনেকগুলো বিয়ে করেছেন। মা অনেকদিন পর দেশে এসেছেন। মায়ের মোবাইলে ফোন আসে কেন- এ নিয়ে ঝগড়া করেন বাবা। বাবা চাপাতি নিয়ে দরজা বন্ধ করে মাকে কোপান। নানী ঠেকাতে গেলে তাকেও কোপান। বাবা সিএনজিচালিত রিকশাচালক। তিনি নেশা করেন। দেশে এমন কোনো নেশা নেই-যা তিনি করেন না।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, হাতিরঝিলের মীরবাগ এলাকায় দুই নারীকে (স্ত্রী ও শাশুড়ি) কুপিয়ে জখম করেছেন মাদকাসক্ত স্বামী। তারা দুজন ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১