• শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

হাতে ক্যানোলা দেখে নিলো না কোনো গাড়ি, রাস্তায় যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট / ২৩ বার পঠিত
আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১

০৩ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

নাটোর শহরের স্টেশন এলাকা থেকে মনিরুল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) সকালে স্টেশন বাজার এলাকার একতা মোড় থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মনিরুল ইসলাম একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী ছিলেন। তার বাড়ি জেলার গুরুদাসপুর উপজেলার বৃ-পাথুরিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, হাতে ক্যানোলা লাগানো এক যুবক সকালে বাজারের একটি দোকানে এসে নাস্তা করেন। এরপর তিনি রাস্তায় বের হয়ে একতা মোড়ে পৌঁছালে কাঁপতে শুরু করেন। তখন তিনি একটি অটোরিকশায় উঠার চেষ্টা করেন। কিন্তু চালক তাকে অটোরিকশায় তোলেননি। তার সঙ্গে কেউ না থাকায় এবং হাতে ক্যানোলা থাকার সঠিক কারণ বলতে না পারায় কোনো চালকই তাকে গাড়িতে তুলতে রাজি হননি। এভাবে কিছুক্ষণ কেটে যায়। পরে ওই যুবক মৃত্যুর কোলে ঢলে পড়েন।

অজ্ঞাত ওই যুবকের মরদেহ নিয়ে কী করবেন, তা ভেবে পাচ্ছিলেন না স্থানীয় লোকজন। অনেকে ফেসবুকে লাইভ করে মৃত ব্যক্তির ব্যাপারে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে তার স্ত্রী গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন।

নিহতের স্ত্রী সূচনা জানান, তার স্বামী মনিরুল ইসলাম শুক্রবার দুপুরে প্রচণ্ড গ্যাস্ট্রিকের ব্যথায় অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে শহরের মডেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে নার্সদের নিষেধ সত্ত্বেও তিনি হাঁটতে বের হন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, মনিরুল গুরুদাসপুর উপজেলার বৃ-পাথুরিয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে গ্যাস্ট্রিককের সমস্যায় ভুগছিলেন। শুক্রবার কানাইখালি এলাকার একটি বেসরকারি হাসপাতালে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে ভর্তি হন। আজ সকালে হাঁটতে বের হন। শহরের স্টেশন এলাকায় গিয়ে নাস্তা করে হাসপাতালে ফিরছিলেন। এ সময় রাস্তার ওপরে পড়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১