• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

মজা করতে গিয়ে মৃত্যু নবজাতকের, অনুশোচনায় ২ মেয়ের আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক / ১৩ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১

০৫ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

সামাজিকে যোগাযোগমাধ্যম ফেসবুকে মজা করতে গিয়ে মৃত্যু হয়েছে এক সদ্যোজাত শিশুর। যাদের ভুলের কারণে ওই শিশুর মৃত্যু হয়েছিলো, পরে তারাও নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত জানুয়ারি মাসে ভারতের কেরালার কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হলেও পরে মৃত্যু হয় তার। পরে শিশুটির ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার খোঁজ পায়।

তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়ে সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, রেশমার ভাইয়ের মেয়ে ও আরো এক নারী নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তারাই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন।

পুলিশ এ বিষয়ে তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরই তারা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের সন্তানের মৃত্যু হয়েছে। তার একদিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দুজন।

পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিলো। কোভিডে আক্রান্ত হওয়ায় এখন তিনি কোয়ারেন্টিনে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১