• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বাবুনগরী

ডেস্ক রিপোর্ট / ২৮ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১

০৫ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

হেফাজতে ইসলামের নেতাকর্মীদের গ্রেপ্তারের মধ্যে এবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করতে গেলেন হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী। সোমবার রাত ৮টা ৩৭ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে প্রবেশ করেন তিনি। তার সঙ্গে রয়েছেন হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদী।

এদিকে হেফাজত নেতারা ছাড়াও বিভিন্ন বাহিনীর কর্মকর্তাদেরও মন্ত্রীর বাসায় প্রবেশ করতে দেখা গেছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের সময় দেশজুড়ে তাণ্ডব চালায় হেফাজতে ইসলাম। এরপর থেকেই ধর্মীয় সংগঠনটির প্রতি চড়াও হয় সরকার। সংগঠনটি শীর্ষ পর্যায়ের অন্তত ৫০ নেতাকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে সহিংসতার একাধিক মামলায় রিমান্ডেও নেয়া হয়। এছাড়া প্রচণ্ড চাপে থাকা হেফাজত আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি করেছে।

গ্রেপ্তার থামাতে এর মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তিনবার হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে সাক্ষাৎ করে সংগঠনটির একটি প্রতিনিধি দল। কিন্তু ধরপাকড় থামছে না। এবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নিজেই দেখা করতে এলেন বাবুনগরী।

হেফাজতে ইসলামের একাধিক সূত্র জানিয়েছে, স্বাস্থ্য চেকআপের উদ্দেশে সোমবার সকালে হাটহাজারী থেকে ঢাকায় পৌঁছান বাবুনগরী। তিনি হেফাজত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদীর পরিচালিত খিলগাঁওয়ের মাখজানুল উলুম মাদ্রাসায় অবস্থান করছেন। তবে তার মূল উদ্দেশ্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করা। বৈঠকে গ্রেপ্তার হেফাজত নেতাদের মুক্তির দাবি তুলে ধরবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১