• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস: মেয়েটি বলছে, নোবেল তার হবু বর

বিনোদন ডেস্ক / ১৩ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

০৭ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

সময় ভালো যাচ্ছে না তরুণ কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেলের। পিছু ছাড়ছে না বিতর্ক। একের পর এক ঘটনায় হচ্ছেন সমালোচিত।

গত মাসে এই কণ্ঠশিল্পী ফেসবুকের মাধ্যমে উৎফুল্ল হয়ে ঘোষণা দেন- বাবা হতে যাচ্ছেন তিনি। অথচ এর দু’দিন না-যেতেই গত ৩০ জুন তার স্ত্রী সালসাবিল দাবি করেন- তিনি অন্তঃসত্ত্বা নন। এরপর স্ত্রীর বিরুদ্ধে ভ্রুণ হত্যার সন্দেহ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেন নোবেল। তার দাম্পত্যজীবন যে ভালো যাচ্ছে না স্ট্যাটাসে স্পষ্ট হয়ে ওঠে। এ নিয়ে নেটিজেনরা সমালোচনায় মেতে ওঠেন।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার ‘মিলা চৌধুরী’ নামে একটি ফেসবুক আইডি থেকে দাবি করা হয়েছে— নোবেল আবার বিয়ে করছেন। ওই আইডি থেকে নোবেলের সঙ্গে তোলা একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে: ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা; দেড় বছর রিলেশনের পর আজ সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।’

এই ছবি যে নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা সে কথাও স্ট্যাটাসে উল্লেখ রয়েছে। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নোবেল-চর্চা। অনেকেরই প্রশ্ন- কে এই মিলা চৌধুরী?

বুধবার (৭ জুলাই) দুপুরে নোবেল দাবি করেন- এসব মিথ্যা, বানোয়াট। তবে মিলা নামে তার বান্ধবী আছে স্বীকার করে নোবেল বলেন, ‘মিলা জামাল নামে আমার এক বান্ধবী আছে। ও থাকে নারায়ণগঞ্জ। এসব কথা বলার মতো মেয়ে ও না।’

নোবেল বলেন, ‘‘যে ছবির বিষয়ে বলতেছেন এই ছবি আমিও দেখেছি। মিলাকে ফোন করেছিলাম। মিলা বলল, ‘আমিও দেখেছি। ছবিটি আমি আমার কয়েকজন বন্ধুকে পাঠিয়েছিলাম। তাদের মধ্যে কেউ হয়তো ছবিটা ব্যবহার করে অপপ্রচার করছে।’’

মিলা তার কোন বন্ধুকে ছবিটি পাঠিয়েছে সঠিক বলতে পারেননি নোবেল। ঘনিষ্ঠ এই ছবির বিষয়ে নোবেল বলেন, ‘যে ছবি নিয়ে কথা হচ্ছে, এ ছবি এডিট করা না। এটি আমরাই তুলেছিলাম।’ তবে এই ছবিকে ঘিরে অন্তর্জালে ভেসে বেড়ানো বক্তব্যের কোনো সত্যতা নেই বলে জানান তরুণ এই পপশিল্পী।

‘মিলার সঙ্গে বন্ধুত্বের বাইরে আমার কোনো সম্পর্ক নাই। ওদের বাসায় আমার যাতায়াত আছে। মিলার বাবা-মা আমার পরিচিত। ওর বাবা-মায়ের সঙ্গেও আমার ভালো সম্পর্ক। মিলার সঙ্গে বিয়ের বিষয়ে কোনো কথা হয়নি। আমি তো বিবাহিত।’ স্মরণ করিয়ে দেন নোবেল।

নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। সোশ্যাল মিডিয়ার সূত্রে তাদের পরিচয়। পরে তা রূপ নেয় প্রেমে। ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১