• শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১০:২৮ অপরাহ্ন

বগুড়ায় ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪

ডেস্ক রিপোর্ট / ১১ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

০৭ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন ও উপসর্গে ১১ জন মারা যান। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৫৪ জন।

২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ৫ জন হলেন পাবনার ফজলুর রহমান (৭৫), সিরাজগঞ্জের ওসমান গণি (৯০), বগুড়া সদরের পিন্টু (৫০), আদমদীঘির মুসলেমা (৬০) এবং শেরপুরের হোসনে আরা (৭৫)।

এদের মধ্যে হোসনে আরা টিএমএসএস হাসপাতালে এবং বাকি ৪ জন শজিমেক হাসপাতালে মারা গেছেন। অপরদিকে উপসর্গে মারা যাওয়া ১১ জনের মধ্যে ৫ জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও ৬ জন মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। ডা. তুহিন জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৬১৫ নমুনার ফলাফলে নতুন করে ১৫৪ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৫ দশমিক ০৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৭৩ জন।

তিনি আরও জানান, ১৫৪ জনের মধ্যে সদরের ৮৮ জন, নন্দীগ্রামের ১৬ জন, শাজাহানপুরের ১০ জন, শেরপুরের ৭ জন, ধুনটের ৭ জন, সারিয়াকান্দি, দুপচাঁচিয়া ও আদমদীঘির ৬ জন করে, গাবতলীতে ৪ জন, শিবগঞ্জ ও কাহালুর ২ জন করে আক্রান্ত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১