• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

সম্প্রীতি বিনষ্টের চেষ্টাকারীদের নজরদারিতে রাখতে হবে: নওফেল

ডেস্ক রিপোর্ট / ১৩ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

০৭ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

সম্প্রীতি বিনষ্টের চেষ্টাকারীদের নজরদারিতে রাখতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার (৭ জুলাই) দুপুরে নগরের জিইসি মোড়ে মহানগর পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত নেতারা সাক্ষাৎ করতে এলে তিনি এ মন্তব্য করেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। যা বাস্তবায়ন করেছেন তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, কিছু সাম্প্রদায়িক গোষ্ঠী আছে যারা সবসময় এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে। তাই সব ধর্ম ও দেশের মানুষের এ গোষ্ঠীকে নজরদারিতে রাখতে হবে, যাতে করে তারা কোনো ধরনের গুজব বা অপপ্রচার চালিয়ে সহিংসতা সৃষ্টি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, সাবেক সভাপতি সাধন ধর, অরবিন্দ পাল অরুন, বিদায়ী সভাপতি অ্যাডভোকেট চন্দন তালুকদার, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাংগুলী, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক অর্পণ কান্তি ব্যানার্জী, রানা বিশ্বাস, সুমন দেবনাথ, রত্নাকর দাশ টুনু, বিদায়ী সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১