• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন

সাতক্ষীরার এক হাসপাতালেই ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট / ২৫ বার পঠিত
আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

০৭ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১১১ জন।

মৃতরা হলেন- সাতক্ষীরা পৌরসভার কামালনগর এলাকার দেলদার রহমানের ছেলে মাহাবুবার রহমান (৭০), সদরের আলিপুর এলাকার সাদ্দাম হোসেনের স্ত্রী নাজমুন নাহার (৩০), তালার খলিষখালির দুদল এলাকার ফাতেমা (৬৫), যশোরের কেশবপুরের মাগুরডাঙ্গা এলাকার প্রবিরের মেয়ে ডলি (৩৭), সদরের রামেরডাঙ্গা এলাকার ইসমাইলের ছেলে জুলফিকার আলী (৫৯), আশাশুনির বামনতলা এলাকার ওয়াজেদ আলীর ছেলে লুৎফর রহমান, দেবহাটার মিলনের স্ত্রী শাহনাজ (৩২), কলারোয়ার গোলাম রসুলের স্ত্রী রহিমা ( ৫০) ও তালার ইসলামকাটি এলাকার মুকুল দাশের ছেলে শোবিন্দ দাস।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গত ৬ জুন থেকে ৬ জুলাইয়ের মধ্যে হাসপাতালটির ফ্লু কর্নার ও করোনা ইউনিটে ভর্তি হন তারা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ পর্যন্ত জেলায় করোনায় ৭৫ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৮৬ জন।

সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার সরকার বলেন, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিক্যালে ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালের পিসিআর ল্যাবে ৪০৬টি নমুনা পরীক্ষায় ১১১ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ২৭.৩৪ শতাংশ। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৬৭ জন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত জেলায় তিন হাজার ৫৫৩ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন দুই হাজার ৭৮৯ জন। বর্তমানে জেলায় করোনা রোগী আছেন এক হাজার ৪২ জন। সদর হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২১, হোম আইসোলেশনে আছে এক হাজার ৯, বর্তমানে সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ৪১৭ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১