• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

ভোলায় ডাকাতির সময় নারীকে ধর্ষণ, শিশু হত্যা

ডেস্ক রিপোর্ট / ২৫ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

০৮ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম, ডেস্ক রিপোর্টঃ

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে ডাকাতি করতে এসে এক নারীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এমনকি ওই নারীর তিন মাসের শিশুকে ডোবার পানিতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার প্রথম প্রহরে রাত আড়াইটায় পাঙ্গাশিয়া গ্রামের এক অটোরিকশা চালকের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে ভোলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ, নিহত শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, ভোলার পাঙ্গাশিয়া গ্রামে বুধবার প্রথম প্রহরে রাত আড়াইটায় রিকশা চালকের ঘরের দরজা খুলে চার ডাকাত প্রবেশ করে। তাদের সকলের শরীর কালো পোশাক দিয়ে ঢাকা ছিল। ঘরে প্রবেশ করার বিষয়টি টের পান রিকশা চালকের স্ত্রী। একপর্যায়ে ডাকাতরা তার হাত-পা ও মুখ বেঁধে মেঝেতে ফেলে ধর্ষণ করে। এসময় ওই নারীর তিন মাসের ঘুমন্ত শিশু মারিয়া সজাগ হয়ে কান্নাকাটি শুরু করে। এদিকে ওই নারী আলমারির চাবি দিতে দেরি করায় ডাকাতরা শিশু মারিয়াকে ঘরের পেছনের ডোবায় ফেলে দেয়। এর মধ্যে ওই নারীরর স্বামী ও তার মা সজাগ হলে ডাকাতরা পালিয়ে যায়।

এসময় তারা ১ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ হাজার ৩শ’ টাকা নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর স্বামী-শাশুড়ির সহায়তায় ওই নারী মুক্ত হয়ে ডোবা থেকে মেয়ের মরদেহ উদ্ধার করে। এমন নির্মম ঘটনায় সন্তান হারা মায়ের আহাজারিতে এক হৃদয়বিদারক পরিবেশের তৈরি হয়।

এই ঘটনার খবর পেয়ে সকালে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ মর্গে পাঠায়।

ওসি এনায়েত হোসেন জানান, দস্যুরা ওই বাড়িতে ওই নারীকে ধর্ষণ করেছে। তার মেডিকেল পরীক্ষায় প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ধর্ষণ, হত্যা ও দস্যুতার একটি মামলা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১