• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:১২ অপরাহ্ন

হোমনায় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ে করোনা যুদ্ধে লড়ছেন ইউএনও রুমন’দে

সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা / ১০ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

০৮ জুলাই ২০২১, আজকের মেঘনা. কম,  সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা:

হোমনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ শতভাগ সফল করার লক্ষে প্রাণঘাতী নভেল কোভিট-১৯ করোনাভাইরাস প্রতিরোধে তৃণমুলে সম্মুখ সমরের যুদ্ধে ভয়কে জয় করে নিরলস মাঠে লড়াই করে যাচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন’দে। হোমনা উপজেলার অকুতোভয় নির্বাহী অফিসার রুমন’দে যিনি জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত ছুটে চলেছেন সরকারি সিদ্ধান্ত বাস্তবায়ন ও এলাকার মানুষের কল্যাণে। মহামারী করোনায় সবকিছু যখন স্থবির করে দিচ্ছে,তখন করোনাকে ভয় না করে নিজের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে করোনা সংক্রমন প্রতিরোধসহ প্রধানমন্ত্রীর উপহার নিয়ে এলাকার কর্মহীন ও শ্রমজীবী মানুষের কাছে ছুটে যাচ্ছেন তিনি।

No description available.

হোমনায় তিনি যোগদানের পর থেকে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত লকডাউন ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা,করোনা আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসার ব্যবস্থাকরণ, এলাকাবাসীকে সচেতন করা,পুলিশ,চিকিৎসক ও সাংবাদিক সহ আপামর জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানেটাইজার,সাবান ও মাস্ক সহ বিভিন্ন করোনা সুরক্ষা উপকরণ বিতরণ,বাজার মনিটরিং,মোবাইল কোর্ট পরিচালনা এবং সর্বোপরি কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের দরিদ্র পরিবারের মুখে খাবার তুলে দিতে প্রাণন্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

সম্প্রতি করোনা প্রাদুর্ভাব বাড়ছে ফলে চলছে কঠিন লকডাউন। লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। চরম বিপাকে পড়েছেন নিম্ন, মধ্যবিত্ত ও কর্মজীবী শ্রমজীবী মানুষেরা। এলাকার একটি মানুষেরও যেন দুর্ভোগ না হয় এবং কোন মানুষকে যাতে না খেয়ে থাকতে হয় তার জন্য প্রধানমন্ত্রীর উপহার দ্রুত পৌঁছে দেয়া সহ মানবিক সহায়তার ব্যবস্থা করেছেন তিনি। এ মহাদূর্যোগ মুহূর্তে নিরন্তকরভাবে এলাকাবাসীর পাশে দাঁড়িয়ে তিনি দলমত শ্রেণী-পেশা নির্বিশেষে সকল মহলের প্রশংসা কুড়িয়ে প্রকৃত ‘মানবতার ফেরিওয়ালা’ হিসিবে অভিহিত হয়েছেন।

এ প্রসঙ্গে হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন’দে বলেন প্রশংসা কিংবা বাহাবা পাওয়ার জন্য নয়,বাংলাদেশ সরকারের একজন কর্মচারী হিসাবে সরকারের নির্দেশ বাস্তবায়নের লক্ষে দেশ ও জাতির এ ক্রান্তিকালে ‘মানবসেবাকে’ প্রকৃত কাজ মনে করেছি এবং আমৃত্যু মানবকল্যাণে ব্রতি থেকে নিঃস্বার্থভাবে কাজ করে যাবো। এসময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানিয়ে বলেন আপনারা ঘরে থাকুন খাদ্য সহায়তা সহ যে কোন জরুরি প্রয়োজনে আমাকে ফোন দিন আমি আপনাদের দরজায় সেবা দিতে আসবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১