• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

মাদারীপুরে শ্রেষ্ঠ ওসি হলেন শিবচর থানার মো.মিরাজ হোসেন

সুইটি আক্তার / ৩৭ বার পঠিত
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

২৯ জুলাই ২০২১,আজকের মেঘনা ডটকম, সুইটি আক্তার, মাদারীপুর :

মাদারীপুরের শিবচরে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে। বুধবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ দমন সভায় জেলার শেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। জেলার মধ্যে শিবচর থানায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে দক্ষতার ভূমিকা পালন করায় তাকে পুরুস্কৃত করা হয়। এ সময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেনকে তার পুরস্কারটি তুলে দেন।
জানা যায়, শিবচর থানায় ২০২০ সালের ০৩ ডিসেম্বর ওসি হিসেবে মো. মিরাজ হোসেন যোগদান করেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করেন। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র।
মাসিক অপরাধ দমন সভায় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি ও এ্যাডমিন) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) এহ্সানুর রহমান ভূইয়া, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে শিবচর থানা অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্টটি থানার প্রতিটি পুলিশ সদস্যের সহযোগিতার অর্জন। এ অর্জন ও সফলতার অংশীদার সকলেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১