• মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

হোমনায় গ্রীন ভয়েস কলেজ শাখা কমিটির ২০২২ ইং সালের কর্ম পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

সৈয়দ আনোয়ার,হোমনা প্রতিনিধি / ১২ বার পঠিত
আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারি, ২০২২

২ জানুয়ারী ২০২২, আজকের মেঘনা. কম, সৈয়দ আনোয়ার,হোমনা কুমিল্লা প্রতিনিধি:

হোমনায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর হোমনা উপজেলার রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ২০২২ ইং সালের কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত। গতকাল ১ জানুয়ারী শনিবার সকাল ১০ টায় রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে,নতুন বছরের শুভেচ্ছা বিনীময়,মুক্তিযোদ্ধের উপর আলোচনা,বিতর্ক প্রতিযোগিতা সহ এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে।

গ্রীন ভয়েস কেন্দ্রিয় কমিটির সহ-সমন্বয়ক হুমায়ুন কবীর সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির আসন গ্রহন করেন ডাঃ সুলতানা পারভীন। কলেজ শাখার আহ্বায়ক শাহরিয়ার কবির হৃদয়ের সঞ্চালনায় সভাপতির বক্তব্যে রাখতে গিয়ে হুমায়ুন কবীর সুমন বলেন,৩০ লক্ষ বীর শহীদ ও আমাদের মা বোনের পবিত্র ইজ্জতের বিনীময়ে অর্জিত আমাদের প্রিয় মাতৃভূমি। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বোধ হয়ে দেশমাতৃকার কল্যাণে আমাদের কাজ করতে হবে।

এসময় তিনি বলেন গ্রীন ভয়েস দেশের পরিবেশ রক্ষা,বৃক্ষরোপণ, নদ-নদী রক্ষা,বাল্যবিয়ে বন্ধ,মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার সচেতনা সৃষ্টি সহ দুর্যোগকালীন সময়ে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন, নারীর ক্ষমতায়নে গ্রীন ভয়েস কাজ করে যাচ্ছে। এসময় রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ও গ্রীন ভয়েস কলেজ শাখা কমিটির প্রধান উপদেষ্টা মোঃ মইনুল হক,তাঁর বক্তব্যে বলেন পরিবেশ রক্ষাসহ আর্তমানবতার সেবায় গ্রীন ভয়েস যে কাজ করছে তা অত্যান্ত প্রশংসনীয়। শিক্ষার্থীরা ভালো কাজের সাথে যুক্ত হলে খুবই ভালো লাগে। যখন দেখি তারা বৃক্ষ রোপণ করছে, পাঠচক্র করছে, রক্ত দান করছে আর্তমানবতার সেবায় কাজ করছে মন থেকেই তাদের জন্যে দোয়া আসে। আগামীদিনে আরো ভালো কাজ করে সংগঠনের সুনাম বৃদ্ধি করবে এই প্রত্যাশা করি।

No description available.

এসময় আরো উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক জয় দেব,নিলয় ঘোষ, রাকিবুল ইসলাম, রায়হান মোল্লা। অর্থ সম্পাদক বায়জিদ মিয়া, দপ্তর সম্পাদক খায়রুল আরিফিন, সমাজ কল্যাণ সম্পাদক অন্তু রায়,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মার্জিয়া সুলতানা, সহ-সংস্কৃতিক সম্পাদক মাইসা তোহা,সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন এবং কার্যকরী সদস্য ইব্রাহিম খলিল,শামীম মিয়া,সাইফুল ইসলাম,পান্না আক্তার, হীরা আক্তার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১