• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

আওয়ামী লীগ ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে, ভোট চুরি করে এসেছে : কর্নেল অলি

রিপোর্টার : / ৩৪ বার পঠিত
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, আওয়ামী লীগ কখনও সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি। হতেও পারবে না। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ষড়যন্ত্র করে এসেছে। ভোট চুরি করে এসেছে। তাদের কাজ দুর্নীতি ও চাঁদাবাজি করা। বিদেশে অর্থ পাচার করা।

সোমবার স্বাধীনতা দিবস উপলক্ষে এলডিপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়। তিনি বলেন, নিশি রাতের সরকার প্রধান বলেছেন, আমরা উন্নয়ন দেখিনা। চোখে চশমা দিয়েছি। আমি বলি, চশমা তো চোখে বহু আগেই দিয়েছি। এখন আপনারা চশমা খুলে দেখেন দেশে কি পরিমাণ ভিক্ষুক বেড়েছে। টিসিবির ট্রাকের পেছনের লাইনে মানুষের সংখ্যা কতো? আপনারা কিসের উন্নয়নের কথা বলছেন।

কর্নেল অলি আরও বলেন, এখন দেশে স্বাধীনতা পদক দেওয়া হয় সরকার দলীয় লোকজনের আত্মীয়-স্বজনদের। অথচ আমি মুক্তিযুদ্ধে প্রথম বিদ্রোহকারী আমাকে পদক দেওয়া হয়নি। আ স ম আবদুর রব প্রথম পতাকা উত্তোলনকারী তাকেও পদক দেয়া হয়নি। আমরা যেহেতু আওয়ামী লীগকে তেল মারি না। তাই আমাদেরও পদক দেওয়া হয় না। এলডিপি মহাসচিব সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। অনুষ্ঠানে সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও এলডিপির সিনিয়র নেতারা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১