• রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিয়াম হত্যার ৮ আসামিই মেঘনার  মেঘনায় দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের কর্মকর্তা -কর্মচারীদের কর্মবিরতি কুমিল্লার বাঙ্গরায় পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই ব্রাহ্মণপাড়া ভারত সীমান্তে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার কুমিল্লায় কিশোর অপরাধ ও মহাসড়কে ডাকাতি রোধে সর্বোচ্চ প্রাধান্য দিব : নবাগত পুলিশ সুপার  জাতিসংঘের তত্ত্বাবধানে ‘গুম-খুনে’র তদন্ত চায় বিএনপি এদেশের মাটিতে সবার সমান অধিকার : প্রধানমন্ত্রী মেঘনায় ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ : তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিককে হুমকি  মেঘনায় গামছা গলায় পেচিয়ে আ’লীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা:থানাকে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টা আল্টিমেটাম মুক্তিযোদ্ধাদের

হোমনায় নদী খননের বালু বিক্রির অভিযোগ 

বালুদস্যুদের প্রশাসনের সাথে আঁতাতের অভিযোগ

রিপোর্টার : / ৩৪ বার পঠিত
আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২

৮ আগস্ট ২০২২ইং, আজকের মেঘনা ডটকম,

স্টাফ রিপোর্টার।।
 কুমিল্লার হোমনা উপজেলায় সরকারি ভাবে তিতাস নদী খননের কর্মসূচির আওতায় খননকৃত  বালু বিক্রি করার অভিযোগ উঠেছে। এক শ্রেণীর চিহ্নিত বালু দস্যু স্থানীয়দের পুকুর, কৃষি জমি ভরাট করে চলেছেন। প্রতি ঘনফুট বালু ৪ থেকে ৫ টাকা করে নিচ্ছেন বালু দস্যুরা। তথ্য টি স্থানীয় সাংবাদিক আবুল কাশেম এর ফেসবুক ওয়াল থেকে নিশ্চিত করা হয়েছে।
 তিনি লিখেছেন কুমিল্লার হোমনা উপজেলার ঘনিয়ারচর, তেভাগিয়া, কলাকাগাছিয়া, কৃষ্ণপুর ও আসাদপুর এলাকা ঘুরে এমনই তথ্য মিলেছে।
তবে জমির মালিকরা এসব ক্ষমতাধর বালুখেকুদের ভয়ে ক্যামেরায় মুখ খুলতে চায়নি।
এসব বালু দস্যুতায় জড়িত রয়েছে, আব্দুর রহমান, মাহবুবুর রহমান, জামাল ভূঁইয়া, মহিউদ্দিন, জহিরুল ইসলাম জগলুলসহ একাধিক তালিকাভুক্ত ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মী।
অনেকেই বলছেন প্রশাসনের সাথে আতাত করেই তারা গ্রাহক পর্যায়ে বালু বিক্রি করে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১